সফলভাবে সম্পন্ন পেন্টাগনের ট্রেনিং ও সেলিব্রেশন

প্রথম প্রকাশঃ এপ্রিল ২৯, ২০১৭ সময়ঃ ১২:০৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:২৪ অপরাহ্ণ

 

জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় জনপ্রিয় অনলাইন শপিং পেন্টাগন ইউনিভার্সাল লিমিটেড এর ‘স্পেশাল মোটিভেশনাল ট্রেনিং এন্ড সেলিব্রেশন প্রোগ্রাম’। শুক্রবার বেলা তিনটায় সাভারের শেখ হাসিনা যুব কেন্দ্রে এই অনুষ্ঠান হয়েছে।

ক্রেতা-পরিবেশকদের সাথে জনসংযোগ বাড়িয়ে পণ্যের প্রচার ও প্রসারের লক্ষ্যে এমন আয়োজন বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়। 

ক্রেতা পরিবেশকদের জন্য আয়োজিত অনুষ্ঠানে মোটিভেশনাল ট্রেনিং প্রদান করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মাকলুবুর রহমান।তিনি বলেন, নিজেদের ভাগ্যের পরিবর্তন করার জন্য পেন্টাগন একটি উপযুক্ত প্ল্যাটফরম। সেলসের বিভিন্ন টার্গেট ও র‌্যাংক অর্জন করার মাধ্যমে প্রত্যেক পরিবেশক অর্থনৈতিকভাবে ভালো অবস্থানে পৌঁছাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। এছাড়া অনলাইন শপিং এন্ড হোম ডেলিভারি কার্ক্রমকে আরো গতিশীল করতে বিভিন্ন পণ্যের পরিচিতিসহ ব্যবসায়ের নানা কৌশল তুলে ধরেন মাকলুবুর রহমান।

পেন্টাগন ইউনিভার্সাল লিমিটেড এর প্রধান নির্বাহী পরিচালক হারুন ইবনে ইসলাম বলেন, একে একে চেইনশপ বাস্তবায়নের মাধ্যমে সারাদেশে কোম্পানির তার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাবে। সেকারণে পণ্যের প্রসার, প্রচার ও বিপননের লক্ষ্যে এই ধরনের ট্রেনিং প্রোগ্রাম খুব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।‘অনলাইন শপিং এন্ড হোম ডেলিভারি সার্ভিস’ এই থিমকে কাজে লাগিয়ে ইতমধ্যে ঢাকাসহ সারাদেশে পেন্টাগন বেশ কিছু চেইনশপ বাস্তবায়ন করেছে; ভবিষ্যতে আরো চেইনশপ চালু করা হবে বলেও জানান তিনি।

কোম্পানির পরিচালক মার্কেটিং লায়ন নজরুল ইসলাম সীমান্ত জানান ‘শুধু সাভারের বাইপেলে নয়, সারাদেশে আমাদের ক্রেতার সংখ্যা বেড়েছে। পরিবেশকরাও বেশ ভালো পারফরমেন্স দেখাচ্ছে। তাদের উৎসাহ আরো বাড়াতে বিশেষ এই মোটিভেশনাল ট্রেনিং চমৎকার ভূমিকা রাখবে। ভবিষ্যতে সাভারে যারা মার্কেটিং এর ক্ষেত্রে দক্ষতা দেখাবে তাদেরকে আরো জমকালো আয়োজনের মাধ্যমে সেলিব্রেশন দেয়া হবে।’

উল্লেখ্য, ট্রেনিং শেষে কোম্পানিতে পদবী অর্জনকারী স্টার মেম্বার, ব্যান্ড প্রোমাটার, প্রেজেন্টার ও ট্রেইনারদের বিশেষভাবে সেলিব্রেশন দেয়া হয়। পদবী অর্জনকারীদের ক্রেস্ট ও ফুলের মালা দিয়ে উষ্ন অভিনন্দন জানান পেন্টাগন ইউনিভার্সাল লিমিটেড এর পরিচালকবৃন্দ।এরপর একে একে স্টেজে সফল পরিবেশকদের ডেকে নেয়া হলে তারা নিজেদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আবেগে আপ্লুত হন।

অনুষ্ঠানের শেষ পর্বে কৌতুক পরিবেশন করেন বিশিষ্ট কৌতুক অভিনেতা জনি চ্যাপলিন। জাদু দেখান শিল্পি প্রিন্স আলমগীর। সবশেষে গান পরিবেশনের মাধ্যমে ক্রেতা-পরিবেশকদের মাতিয়ে তোলেন চ্যানেল আই সেরা কন্ঠ শিল্পী মুনিয়া মনি।

প্রান্তবন্ত উপস্থাপনার মাধ্যমে পুরো অনুষ্ঠান মাতিয়ে রাখেন অভিনেত্রী মিলা।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত থাকবেন পরিচালক (অর্থ) ফয়সাল হাসান, পরিচালক (আইটি) আলাউদ্দিন আহমেদ, পরিচালক (ক্রয়) মোহাম্মদ মোক্তার হোসেন, পরিচালক (প্রেডাক্ট) জিয়াউল হক রায়হান। অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করতে সার্বিক সহযোগিতা করছেন ব্যান্ড প্রেমোটর বিকাশ বিশ্বাস, জসিম উদ্দিন ও সুজন।

ট্রেনিং শেষে উপস্থিত সকলের জন্য মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানও আয়োজিত হয়।

প্রতিক্ষণ/এডি/রাহা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G